রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!
‘হবু জামাই’ সৃজিতকে নিয়ে কেনাকাটায় মিথিলার পরিবার!

‘হবু জামাই’ সৃজিতকে নিয়ে কেনাকাটায় মিথিলার পরিবার!

বিনোদন ডেস্ক:

বেশ কিছু দিন থেকে সৃজিত-মিথিলার সম্পর্কের গুঞ্জন শোনা গেলেও গত সপ্তাহে তাদের বিয়ের খবরের মাধ্যমে সামনে আসে। ওপার বাংলার সিনেমা পরিচালক সৃজিতের ঘনিষ্ঠজনের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম ‘টাইমস অব ইন্ডিয়া’র এক প্রতিবেদনে বলা হয়েছিল, আগামী বছরের ফেব্রুয়ারিতে বিয়ে করছেন তারা।

অবশ্য এই খবরটি যখন মিডিয়ায় আসে তখন সৃজিত ঢাকাতেই ছিলেন। আনুষ্ঠানিকভাবে মিথিলাকে বিয়ের প্রস্তাব দিতেই নাকি বাংলাদেশে এসেছিলেন সৃজিত।

এ প্রসঙ্গে সৃজিতের বক্তব্য, ‘আমি ওর (মিথিলার) পরিবারকে দীর্ঘদিন ধরে চিনি। ওর পরিবারের সঙ্গে আলাদাভাবে দেখা করার জন্য আমার যাওয়ার কোনো প্রয়োজন নেই।’

এদিকে সৃজিতকে ঢাকার গুলশানে মিথিলার পরিবারসহ কেনাকাটা করতে দেখা গেছে। ধারণা করা হচ্ছে, ‘হবু বর’কে নিয়ে গত শুক্রবার গুলশানের আড়ংয়ের শো রুমে কেনাকাটা করে মিথিলার পরিবার।

সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের কেনাকাটার অনেকগুলো ছবি ভাইরাল হয়েছে। সেগুলোর সমন্বয়ে একটি ভিডিও তৈরি করে ইউটিউবে ছাড়া হয়েছে।

টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত ওই প্রতিবেদনে বলা হয়, ২০২০ সালের ২২ ফেব্রুয়ারি সৃজিত-মিথিলার বিয়ের দিন ঠিক হয়েছে। যদিও এখনো পর্যন্ত দুজনের কেউই এই বিষয়ে মুখ খোলেননি। সংবাদমাধ্যমে সৃজিত বলেছেন, বিয়ে নিয়ে তিনি মন্তব্য করবেন না। যদিও আরেকটি সূত্র জানিয়েছে, চলতি বছরের ডিসেম্বরেই তাদের বিয়ের সম্ভাবনা আছে।

মিথিলা-সৃজিতের প্রেম ও বিয়ের গুঞ্জন নতুন কিছু নয়। বহুদিন ধরেই দুজনের প্রেমের কথা শোনা যাচ্ছিল। বরাবরই তারা ‘জাস্ট ফ্রেন্ড’ বলে এটি অস্বীকার করেছেন। কিন্তু সাম্প্রতিক সময়ে বাংলাদেশ ও কলকাতায় তাদের একসঙ্গে বহুবার দেখা গেছে। এমনকি পারিবারিক অনুষ্ঠানেও তারা নিয়মিত উপস্থিত থেকেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877